বাসর রাতের রোমান্টিক গল্প

বাড়ির মেঝেতে চেয়ার পেতে আমি বসে আছি । এত রাতে ঠান্ডার মধ্যে খোলা আকাশের নিচে তিনজনে বসে বসে গল্প করছি । তিনজন বলতে একজন আমার দুলাভাই আর একজন আমার বউয়ের দুলাভাই । ওরা দুজনে গল্প করছে আর আমি বসে বসে শুনছি তা ছাড়া আমার কিছু করার নাই বাধ্য হয়ে তাদের গল্প শুনতে হচ্ছে এছাড়া আমার কাছে কোন অপশনও নেই ।ৎএই সময় আমার লেপের নিচে শুয়ে থাকার কথা বউ না থাকায় কোলবালিশ জড়িয়ে ঘুমানোর কথা।

কখনো আবার কোলবালিশ নিচে পড়ে গেলে ট্রেনে আবার নিজের কাছে জড়িয়ে নাও কিন্তু আজ সেই রকম কিছুই করতে হবে না কারণ কোলবালিশ | কোলবালিশ এর পরিবর্তে এসেছে আমার টুকটুকে বউ । তাকে আনার পর আমি আরেক ঝামেলায় পড়েছি গো। সবাই নতুন বউ দেখার জন্য আমার ঘর জুড়ে বসে আমার ঘর ভর্তি লোক। আমি বেচারা আর কি করবো বলুন তাই বাইরে বসে ওদের দুজনের গল্প শুনছি । হঠাৎ আমার দুলাভাই বলল শালাবাবু তোমার কী ঠান্ডা লাগছে ?

হ্যালো বন্ধুরা আমি এই পোস্টে আপনাদের কে একটা সুন্দর বাসর রাতের রোমান্টিক গল্প দুষ্টু মিষ্টি ভালোবাসা প্রেমের কাহিনী রোমান্টিক মিলনের গল্প শোনাতে চাই । আমি আপনাদের প্রথম রাতের অভিজ্ঞতা বা রোমান্টিক প্রেমের ফুলশয্যার গল্প শুনাতে চাই । তো শুনতে থাকুন । বাসর রাতের রোমান্টিক গল্প বা বাসর রাতের রোমান্টিক ভালোবাসার গল্প শুনতে থাকুন ৷ রোমান্টিক ভালোবাসার রাত এর ছোট গল্প শুনাতে থাকুন।

আশা করি বাসর রাতের রোমান্টিক গল্পটি আপনাদের ভালো লেগেছে। Read more _

- https://chhotagolpo.com/

--

--

Sujan Das - https://chhotagolpo.com
0 Followers

ভালোবাসার গল্প,ভালোবাসার কবিতা,রোমান্টিক ভালোবাসার গল্প,জীবনের গল্প,ভালবাসার গল্প,রোমান্টিক গল্প,রোমান্টিক প্রেমের গল্প, website- https://chhotagolpo.com